ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নির্বাহী পরিষদের সদস্য ফয়সাল মারা গেছেন

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নির্বাহী পরিষদের সদস্য আ হ ম ফয়সাল মারা  গেছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় কক্সবাজারের উখিয়া হাসপাতালে তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৫১ বছর। আ হ ম ফয়সাল বিভিন্ন গণমাধ্যমে সফলতার সঙ্গে কাজ করেছেন। সর্বশেষ তিনি ইউনাইটেড নিউজ টোয়েন্টি ফোর ডটকমের সম্পাদক ছিলেন।


ফয়সালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট বোন মানতাশা তাসনিম। তিনি বলেন, ফয়সাল ভাইয়ের কোনো অসুস্থতা ছিল না। আমরা একসঙ্গে ইফতার করেছি। হঠাৎ দেখি তিনি বিছানায় শুয়ে রয়েছেন। ডাকাডাকি করে কোনো শব্দ পাচ্ছি না। পরে তাৎক্ষণিক উখিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


মানতাশা বলেন, আমি উখিয়ায় একটি নতুন চাকরিতে যোগ দিয়েছি। আমাকে দেখতে মাসহ কয়েকদিন আগে এখানে এসেছেন ফয়সাল ভাই। লকডাউনের কারণে মূলত ঢাকায় ফিরতে পারছিলেন না। আ হ ম ফয়সালের গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগতি উপজেলার আলেকজেন্ডার গ্রামে নিয়ে যাওয়া হয়। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন।


ফয়সালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা সাব-এডিটরস কউন্সিলের সভাপতি মামুন ফরাজী ও সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয়। নেতৃদ্বয় বলেন, ফয়সাল অত্যন্ত বিনয়ী ও ভালো মানুষ ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন সৎ ও যোগ্য গণমাধ্যমকর্মী এবং সহযোদ্ধাকে হারালাম। তারা তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের দপ্তর সম্পাদক মনির আহমাদ জারিফের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

ads

Our Facebook Page